কলাপাড়া -রাঙ্গাবালীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

রাসেল মোল্লা কলাপাড়া প্রতিনিধি: ১১৪পটুয়াখালী -৪কলাপাড়া রাঙ্গাবালী মহিপুর বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রার প্রতিমন্ত্রী মানবতার ফেরিওয়ালা জননন্দিত নেতা অধ্যাক্ষ মোঃ মহিববুর রহমান এম,পি । তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, এক মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে ফিরে এসেছে পবিত্র ঈদুল ফিতর

“প্রতি:বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷”

ঈদুল ফিতর উপলক্ষে আমি কলাপাড়া রাঙ্গাবালী মহিপুর ও কুয়াকাটার সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল ফিতর উদ্যাপন করার ও ঈদুল ফিতরের শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন করতে পারি এবং সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন।ঈদ-উল-ফিতর সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা। আসুন সর্বশেষে সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা দেশরত্ন শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *