‘মাদক ব্যবসায়ী’র ছুরিকাঘাতে আহত পুলিশ

রাজশাহীর দুর্গাপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে এই ঘটনার পরে একজনকে আটক করেছে পুলিশ।

আটক সেলিম ইসলাম উপজেলার হোজাগ্রামের আনছার আলীর ছেলে। আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার দুপরে দুর্গাপুর বাজারে কর্মরত পুলিশ সদস্য ফিরোজ আহমেদকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় অভিযুক্ত সেলিম। পরে স্থানীয় লোকজন ঐ যুবককে আটক করে। আহত পুলিশ সদস্যকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর থেকে উপজেলা জুড়ে মাদকবিরোধী অভিযান আরও জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত সেলিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এর আগে, গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার হোজা এলাকায় মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক জনকে আটক করে পুলিশ। তারই জের ধরে এই হামলা বলে সন্দেহ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *