মাওলানা লুৎফুর রহমানের দাফন সম্পন্ন

জনপ্রিয় ইসলামিক বক্তা ও বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা লুৎফুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (৪ মার্চ) বদরপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে, লুৎফুর রহমানের জানাযায় লাখো মানুষের ঢল দেখা গেছে। সকাল ৯টার দিকে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের গাজীপুর রাজ্জাকিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় মানুষের উপচে পড়া ভিড় ছিল।

মাওলানা লুৎফুর রহমানের তৃতীয় জানাজার নামাজ বদরপুর কেন্দ্রীয় মসজিদ মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এসময় অনেককেই তার জন্য কান্না করতে দেখা গেছে।

উল্লেখ্য, রোববার বিকেল ৩টার দিকে রাজধানীরর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত ১৬ ফেব্রুয়ারি রাতে তার ব্রেনে একটি অপারেশন করা হয়। এরপর আর জ্ঞান ফেরেনি মাওলানা লুৎফুর রহমানের।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ব্রেনস্ট্রোক করেন মাওলানা লুৎফুর রহমান। এরপর তাকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় তিনি ব্রেন স্ট্রোক করেছেন বলে জানান চিকিৎসকরা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হয়।

/এএস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *