বিল পরিশোধে ব্যর্থ, রংপুরে বিক্রি হওয়া নবজাতক উদ্ধার

রংপুর নগরীতে ক্লিনিক থেকে বিক্রি হওয়া নবজাতককে পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশের অপরাধ বিভাগ। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন– হলিক্রিসেন্ট ক্লিনিক অ্যান্ড হসপিটালের মালিক এমএস রহমান রনি (৫৮), রুবেল হোসেন রতন (৩২) ও তার স্ত্রী জেরিনা আক্তার বিথি (৩০)।

রোববার (২১ জানুয়ারি) বিকেলে মহানগর গোয়েন্দা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

তিনি জানান, গত ১৩ জানুয়ারি রংপুর মহানগরীর টার্মিনাল এলাকায় হলিক্রিসেন্ট হাসপাতালে সন্তান প্রসব করেন নগরীর ভুরারঘাট এলাকার ওয়াসিম আকরামের (৩২) স্ত্রী লাবনী আক্তার (২২)। ১৭ জানুয়ারি ক্লিনিকের মালিক রনি বিল পরিশোধে ব্যর্থতার অভিযোগে লাবনীর স্বামীর সহযোগিতায় নবজাতককে রতন ও তার স্ত্রী বিথির কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করেন।

এ বিষয়ে লাবনী থানায় অভিযোগ করলে রোববার সকালে পীরজাবাদ এলাকা থেকে নবজাতককে উদ্ধার করা হয়। ক্লিনিক মানিক রনি, ক্রেতা রতন ও জেরিনাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, নবজাতক বিক্রির সাথে জড়িত এই চক্রটি। তাদের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *