কলাপাড়ায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাসেল মোল্লাঃ দৈনিক যুগান্তর প্রত্রিকার ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল কেককাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদ। শুক্রবার সন্ধ্যায় ইঞ্জিঃ মোঃ তৌহিদুর রহমান (সি আই পি) মিলনায়তন কলাপাড়া প্রেসক্লাবে এ কর্মসুচী উদযাপন করা হয়।

সভাপতিত্ব করেন যুগান্তর কলাপাড়া প্রতিনিধি অমল মুখার্জী। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মোঃ হুমায়ুন কবির, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলী আহম্মেদ, সাবেক সভাপতি শামসুল আলম, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মান্নু, সাবেক সাধারণ সম্পাদক মহসিন পারভেজ।বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী দেবদাস মুখার্জী, বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, এনামুল হক, গোফরান বিশ্বাস পলাশ, ফরিদ উদ্দিন বিপু, রাসেল মোল্লা, মাওলানা আসাদুজ্জামান ও যুগান্তর স্বজন সমাবেশ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি ঢালী রুহুল আমিন।

পরে যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, যমুনা গ্রপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন ব্যবসায়ী ম্যাগনেট। যেখানে হাত দিয়েছেন , সেখানেই তিনি সফল হয়েছেন। দৈনিক যুগান্তর পত্রিকা তার হাতেই প্রতিষ্ঠিত। দেশের সকল দৈনিক পত্রিকার মধ্যে যুগান্তর অন্যতম। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে যুগান্তর পত্রিকা পাঠকের মন জয় করে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি।
আনুষ্ঠানটি সঞ্চলনা করেন ৭১টিভি কলাপাড়া প্রতিনিধি মিলন কর্মকার রাজু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *