ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদ চূড়ান্ত করার ইঙ্গিত অমিতাভ বচ্চনের!

বিনোদন ডেস্কঃ  ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। গত কয়েক মাস ধরে শিরোনামে বলিউডের বিখ্যাত বচ্চন পরিবার। দিন দিন নাকি বাড়ছে পারিবারিক কলহ। সম্প্রতি শোনা গিয়েছিল, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক বচ্চন। তার কয়েক দিনের মধ্যে ভাগ্নে অগস্ত্যের ছবি ‘দি আর্চিজ’-এর প্রিমিয়ারে ঐশ্বরিয়ার আঙুলে অনুপস্থিত ছিল তাদের বিয়ের আংটি। যদিও ছবির প্রিমিয়ারে গোটা বচ্চন পরিবারকে একসাথে দেখে আশ্বস্ত হয়েছিল তাদের অনুরাগীরা। তবে তার এক দিনের মধ্যেই পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিজের সমাজমাধ্যম থেকে আনফলো করে দেন অমিতাভ বচ্চন।

বরাবরই সমাজমাধ্যমে সক্রিয় ‘বিগ বি’। বলিসূত্রে খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বরিয়াকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বরিয়ার সাথে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরো নানা ধরনের প্রশ্ন। এ সব নিয়ে জল্পনার অন্ত নেই মায়ানগরীতে। এবার বিতর্কের মাঝে ইঙ্গিতবাহী পোস্ট দিয়ে কী লিখলেন অভিনেতা?

২০০৭ সালে বিগ বি-র পুত্র অভিষেক বচ্চনের সাথে বিবাহবন্ধনে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসেবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। আগে বিভিন্ন সময় তাদের বিচ্ছেদের জল্পনা শোনা গেলেও শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করেছেন তারা।

কিন্তু গত কয়েক মাস ধরে নাকি তাল কেটেছে বচ্চন পরিবারে। কিছুই নাকি আগের মতো আর নেই। শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সাথে নাকি মনোমালিন্য ভয়াবহ পর্যায়ে উঠেছে ঐশ্বরিয়ার। এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। তার পরই অমিতাভ নাকি ঐশ্বরিয়াকে বাদ দেন নিজের ইনস্টাগ্রাম থেকে। এই নিয়ে যখন জল্পনা চরমে, ফের পোস্ট দিলেন অমিতাভ।

নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে নিজের সাদাকালো ছবি দিয়ে অমিতাভ বচ্চন লেখেন, ‘সব বলা-কওয়া শেষ… তাই যা কিছু বাকি রয়েছে, সেটা করো।’

তবে কি ঐশ্বরিয়াকে আনফলো করা নিয়ে যে আলোচনা চলেছে, সেই প্রসঙ্গেই এমন ইঙ্গিতময় পোস্ট দিলেন বিগ বি?
সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *