দীপ্ত টিভির তামিম হত্যা মামলার আসামি শেখ রবিউলকে বিএনপির শোকজ

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নৈতিকতা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবিকে শোকজ করেছে দলটি।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে নয়াপল্টনে চিঠির জবাব দিতে বলা হয়েছে।

চিঠিতে বলা হয়, দীপ্ত টিভির সম্প্রচার সাংবাদিক তানজিল জাহান তামিম হত্যার ঘটনায় শেখ রবিউল আলম রবি জড়িত আছেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এ বিষয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে লিখিত অভিযোগ দিতেও চিঠিতে বলা হয়েছে।

এর আগে, রাজধানীর রামপুরার মহানগর প্রজেক্টে ফ্ল্যাটের মালিকানা নিয়ে দ্বন্দ্বের জেরে দীপ্ত টিভির কর্মকর্তা তানজিল জাহান তামিমকে হত্যার অভিযোগ উঠে।

পরে নিহতের পরিবার ১৬ জনকে আসামি করে যে মামলা করে, এতে ৩ নম্বর আসামি হিসেবে বিএনপি নেতা শেখ রবিউল আলম রবির নাম উল্লেখ করা হয়। এ ঘটনায় এরইমধ্যে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, প্লিজেন্ট প্রোপার্টিজ নামের একটি ডেভেলপার কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক রবি। ওই কোম্পানি নিহত তামিমের বাবার জমিতে চুক্তির ভিত্তিতে একটি ভবন তৈরি করে। সেই ভবনের ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরে ডেভেলপার কোম্পানির লোকেরা বাড়িতে ঢুকে তামিমে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *