আ. লীগের দোসররা এখনও প্রশাসনে রয়েছে বলেই নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে : মির্জা ফখরুল

আওয়ামী লীগের দোসররা এখনও প্রশাসনে বহাল তবিয়তে কাজ করছে। এ কারণেই দেশে নতুন করে ষড়যন্ত্র ও অনৈতিক কর্মকান্ড শুরু হয়েছে। বুধবার (২ অক্টোবর) এক বিবৃতিতে এ মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, এসব আওয়ামী দোসরদের চিহ্নিত করে ব্যবস্থা না নেয়া গেলে এর দায় অন্তর্বর্তী সরকারের ওপর পড়বে। আওয়ামী শাসকগোষ্ঠীর দুঃশাসন থেকে মুক্ত হয়ে জনজীবনে যে স্বস্তির বাতাস বইছে। সেটিকে নিমূর্ল করতেই ‘মায়ের ডাক’ এর সমন্বয়ক সানজিদা ইসলাম তুলি ও বিএনপি নেতা সাজেদুল ইসলাম সুমনের ভাই সাইফুল ইসলাম শ্যামলকে তুলে নেয়ার মতো ঘটনা ঘটানো হচ্ছে। যা খুবই উদ্বেগজনক।

বিএনপি মহাসচিব অভিযোগ করেন, অভিযান পরিচালনাকারীরা মায়ের ডাকের সমন্বয়ক সানজিদা ইসলাম তুলিসহ পরিবারের সদস্যদের সঙ্গে গালিগালাজ ও চরম অশালীন আচরণ করেন। তাঁরা বাসার ছোট শিশুর সাথেও অমানুষের মতো আচরণ করেন। বর্তমানে পতিত আওয়ামী ফ্যাসিস্ট সরকারের নির্দয় শাসন-শোষণ থেকে দেশ মুক্তি পেলেও সাইফুল ইসলামকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যাওয়ার ঘটনায় দেশবাসী শঙ্কিত হয়ে পড়েছে।

দেশকে অস্থিতিশীল করার সাথে জড়িত মহলের অপতৎপরতা বন্ধ করতে অন্তর্বর্তী সরকার জোড়ালো ভূমিকা পালন করবে বলে বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *