শেখ হাসিনাকে আশ্রয় দিয়ে ভারত সরকার বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: আলতাফ হোসেন চৌধুরী

মো.শামসুল হক,মির্জাগঞ্জ প্রতিনিধি : ছাত্র জনতার গণ অভ্যুত্থানে ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করে ভারতে পালিয়ে যায়। ভারত সরকার শুধু শেখ হাসিনাকে আশ্রয়ই নয় বাড়ি-গাড়ি ও টেলিফোন সংযোগ দিয়ে নতুন করে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এজন্য ভারতকে দায়ী না করে ভারতের ক্ষমতাসীন মোদি সরকারকে দায়ী করছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেকমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী।
গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে মির্জাগঞ্জ উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও বন্যায় মৃত্যু বরন কারীদের স্বরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি একথা বলেন।
আলতাফ চৌধুরী আরও বলেন, শেখ হাসিনা দিনের ভোট রাতে চুরি করে অবৈধ ভাবে ক্ষমতায় গিয়ে বিএনপির অসংখ্য নেতাকর্মীকে গুম ও খুন করেছে। মামলা হামলা দিয়ে তাদের ঘর-বাড়ি ছাড়া করেছে। জমি-জমা দখল করে নিয়ে গেছে। আওয়ামীলীগের শাসন আমলে আমি নিজ এলাকায় মির্জাগঞ্জে গিয়ে কয়েকবার হামলার শিকার হয়েছি। বিএনপির নেতাকর্মীদের উপর হামলা করে গাড়ি ভাঙচুর করা হয়েছে। আওয়ামীলীগের যে সকল সন্ত্রসীরা এ হামলা ভাঙচুরের সাথে জড়িত তাদেঁরকে আইনের আওতায় এনে বিচার করতে হবে।
মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি মো. আনোয়ার হোসেন সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,আলতাফ হোসেন চৌধুরীর সহধর্মিনী বেগম সুরাইয়া আক্তার চৌধুরী,জেলা বিএনপির সদস্য মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না,উপজেলা বিএনপির সদস্য অধ্যাপক মোস্তাফিজুর রহমান।
উপজেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা মহিলা দলের সাবেক সভাপতি অধ্যাপিকা লায়লা ইয়াসমিন,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম ফরাজি,জেলা বিএনপির সদস্য ও মাধবখালী ইউনয়িন বএিনপরি সভাপতি শাহীন চৌধুরী পাশা, পটুয়াখালী জলো ছাত্রদলরে সাবকে সভাপতি মো.আনচিুর রহমান,মাধবখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হাসিবুল গনি মুনির খন্দকার, বশিষ্টি ব্যাবসায়ী মো. ফরিোজ আলম গোলদার,উপজেলা যুবদলের আহবায়ক গাজী রাশদ শামস,উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. রুবেল মৃধা,আমিনুল ইসলাম ইনু,ছাত্রদলের সভাপতি আবুল বাশার মোখলেচ,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো রফিকুল ইসলাম,শ্রমিক দলের সভাপতি মো. নাসির হাওলাদার প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *