শায়খ আহমাদুল্লাহকে উপদেষ্টা হিসেবে চেয়েছিলেন শিক্ষার্থীরা

অন্তবর্তীকালীন সরকারের উপদেষ্টা হিসেবে শিক্ষার্থীরা তার নাম প্রস্তাব করেছিলেন জানিয়েছেন ইসলামী আলোচক শায়খ আহমাদুল্লাহ। ছাত্রদের পক্ষ থেকে তার সাথে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু সেই প্রস্তাব বিনয়ের সাথে ফিরিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ভেরিফায়েড পেইজে এক পোস্টে এ তথ্য জানান তিনি।

পোস্টে তিনি বলেন, আমার অযোগ্যতা সত্ত্বেও আপনারা গত দুইদিন ধরে আমার নাম প্রস্তাব করেছেন। আমার প্রতি আস্থা প্রকাশ করেছেন। যার উপযুক্ত আমি ছিলাম না। পোস্টে তাদের সবার প্রতি কৃতজ্ঞতাও জানান তিনি।

ওই পোস্টের মন্তব্যের ঘরে তিনি লেখেন, ছাত্রদের পক্ষ থেকে তার সাথে যোগাযোগ করা হয়েছিল। তিনি বিনয়ের সাথে তার অনাগ্রহের কথা তাদের জানিয়েছেন। এ সময় তিনি ড. খালিদ হোসেনসহ কয়েকজন আলেমের নামও প্রস্তাব করেন। ড. খালিদকে দেশের প্রায় সব ঘরানার উলামাগণ সাপোর্ট করেন। তিনি ড. খালিদকে অভিনন্দনও জানান।

পোস্টে তিনি আরও লেখেন, নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে অন্তর্বর্তীকালীন সরকারের যাত্রা শুরু হল। এই সরকারের সাফল্য কামনা করছি। সর্ব প্রকার জুলুম, অরাজকতা, চাঁদাবাজি এবং অপশাসনের অবসান হোক। সকল ধর্মের মানুষ এদেশে ভালো ও নিরাপদে থাকুক। নতুন সরকারের কথায় ও কাজে সংখ্যাগরিষ্ঠ মানুষের বিশ্বাস ও মূল্যবোধের প্রতিফলন ঘটুক বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *