মির্জাগঞ্জে বিএনপির তিন নেতাকে অব্যাহতির প্রতিবাদে মানববন্ধন

মোঃ শামসুল হক,মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়খালীর মির্জাগঞ্জে মজিদ বাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন,আমড়াগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাদা খান ও উপজেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ইউপি সদস্য মোঃ গোলাম সারোয়ারকে দলীয় পদ থেকে অব্যাহতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন  বিএনপি’র  নেতাকর্মীরা।

গতকাল মঙ্গলবার সকাল ১১ টার দিকে সুবিদখালী  দারুসসুন্নত  সিনিয়র ফাজিল মাদ্রাসার সামনে বাকেরগঞ্জ -বরগুনা মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ওই তিন নেতার দলীয় পদ ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে বিএনপি নেতারা বলেন,বিগত ফ্যাসিস্ট  ও স্বৈরাচার সরকারের সময় বিএনপির ওই তিন নেতা রাজনৈতিকভাবে বিভিন্ন সময় মামলা হামলার শিকার হয়েছেন।

বিগত আওয়ামী লীগ সরকারের সময়ে  দুর্দিনে  তাঁরা বিএনপি’র  বিভিন্ন সভা সমাবেশে সক্রিয় ছিলেন।

গত ১৮ সেপ্টেম্বর  জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু ও সাধারণ সম্পাদক স্নেহাংশু সরকার কুট্টি একটি চিঠির মাধ্যমে তাঁদেরকে দলীয় পদ থেকে অব্যাহতি দেন । এটা রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই নয়। নির্যাতিত বিএনপি’র এই তিন নেতাকে স্বপদে বহালের জোর দাবি জানান নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, মাধবখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হাসিবুল গনি মনির খন্দকার,মজিদবাড়িয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম পান্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, আমড়াগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা মো. শাহ আলম মিয়া,  মাধবখালী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, মির্জাগঞ্জ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আল নোমান,সহ-সভাপতি লিটন গোলদার, যুবদল নেতা গাজী মো. জাহাঙ্গীর আলম, মজিদ বাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বাদশা হাওলাদার, ৮ নং ওয়ার্ডের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো.জুয়েল হাওলাদার,৯ নং ওয়ার্ড আব্দুর রশিদ মোল্লা, সাধারণ সম্পাদক সালাম শরীফ ও আমড়াগাছিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো.ছোহরাব মুসল্লী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *