প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ধ্বংস করবে কমলা-ট্রাম্প

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাটদের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসকে আবারও বামপন্থি ও উন্মাদ আখ্যা দিলেন দেশটির সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার (২৭ জুলাই) মিনেসোটায় এক নির্বাচনী সমাবেশে এসব বলেন তিনি।

ট্রাম্প বলেন, প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ধ্বংস করবেন কমলা। জননিরাপত্তা, অভিবাসনসহ বিভিন্ন ইস্যুতেও তার সমালোচনা করেন ট্রাম্প। এদিকে, গেলো ৫২ বছরে কোনো মিনেসোটাবাসীর পছন্দের তালিকায় ছিলো না রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী। তবে, গেলো ২৭ জুনের বিতর্কের পর এ রাজ্যেও জরিপে কিছুটা এগিয়েছিলেন ট্রাম্প। তবে, প্রার্থী হিসেবে বাইডেন নিজের নাম সরিয়ে নেয়ার পর আবার পিছিয়েছে রিপাবলিকানদের জনপ্রিয়তা। আর সম্ভাব্য প্রার্থী হিসেবে কমলার নাম আসার ৩৬ ঘণ্টার মধ্যেই ডেমোক্র্যাটদের তহবিলে জমা হয়েছে ১শ মিলিয়ন ডলারেরও বেশি।

ট্রাম্প আরও বলেন, কমলা হ্যারিস একজন উগ্র বামপন্থি-উন্মাদ। তিনি প্রেসিডেন্ট হলে, আরও ৪ বছর চরমপন্থা, দুর্বলতা, ব্যর্থতা, বিশৃঙ্খলা সইতে হবে মার্কিনীদের। আমার বিশ্বাস, কমলার নেতৃত্বে তৃতীয় বিশ্বযুদ্ধ দেখবে পৃথিবী। এর আগের নির্বাচনে জালিয়াতি করে জিতেছে ডেমোক্র্যাটরা। এবারও, নিশ্চিতভাবে তারা সেই চেষ্টা করবে। তবে, এবার প্রতিহত করবো আমরা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের ইতিহাসে কমলা হ্যারিসই প্রথম কৃষ্ণাঙ্গ ও এশীয় নারী, যিনি ভাইস প্রেসিডেন্টের দায়ইত্ব সামলেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *