পাচারের টাকা দেশে ফিরিয়ে আনতে পারলে দেশে কেউ দরিদ্র থাকবে না: ফয়জুল করিম

আওয়ামী লীগ সরকার যেভাবে মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছিল, ঠিক সেইভাবে ৫ আগস্টের পর মানুষের বিরুদ্ধে অসংখ্য মামলা দেয়া হচ্ছে। মিথ্যা মামলায় ভরপুর হয়ে গেছে দেশ। এমনই মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) পিরোজপুর শহরের পোস্ট অফিস সড়কে সংগঠনটির জেলা কমিটির আয়োজনে আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বৃটিশ থেকে শুরু করে এ পর্যন্ত আমরা চার বার স্বাধীন হয়েছি। সবশেষ বৈষম্য দূরীকরণের জন্য আমরা ৫ আগস্ট আন্দোলন করে স্বাধীন হয়েছি। জীবনের মায়া ত্যাগ করে লাখ লাখ মানুষ রাস্তায় নেমে এসেছিল। কিন্তু ৫ আগস্টের পর দেশের মধ্যে আবারও জ্বালাও-পোড়াও, লুটপাট চলছে। আওয়ামী সরকার যেভাবে মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছিল, এখনও সেভাবে মামলা দেয়া হচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশ থেকে যে পরিমাণ অর্থ লুটপাট ও পাচার হয়েছে তা উদ্ধার করে দেশে ফিরিয়ে আনতে পারলে দেশের মধ্যে কেউ আর দরিদ্র থাকবে না।

স্বাধীনতার পর থেকে যারা শুধু লুটপাট করেছে তাদের আর ক্ষমতায় না বসানোর আহবান জানান তিনি। তাই দেশ থেকে দুর্নীতি ও বৈষম্যদূরীকরণ, সর্বত্র স্বচ্ছতা নিশ্চিতকরণের জন্য ইসলামী শাসন ব্যবস্থা চালু করার দাবি করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *