দলীয় অফিস ভাঙচুরের সাথে জড়িতদের শাস্তির দাবিতে বিএনপির একাংশের সংবাদ সম্মেলন

মো.শামসুল হক, মির্জাগঞ্জ প্রতিনিধি: ২০০৬ সালে বিএনপি ক্ষমতা হস্তান্তরের পরে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলা বিএনপির কার্যালয় ভাঙচুর ও মালামাল লুটপাটের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপির একাংশ। গতকাল শুক্রবার সকাল এগারোটায় সুবিদখালী দারুস সুন্নত মাদ্রাসা সংলগ্ন  বিএনপির অস্থায়ী কার্যালয়ে  সংবাদ সম্মেলন করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ফরাজী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি ক্ষমতায় থাকাকালীন   বিএনপি’র বর্তমান ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী  মির্জাগঞ্জে বিভিন্ন এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। ২০০৬ সালে বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের পর আলতাফ হোসেন চৌধুরীর বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফলক ভেঙ্গে ফেলে এবং সুবিদখালী কলেজ রোড সংলগ্ন বিএনপির কার্যালয়ের ভবন ভেঙ্গে মালামাল লুট করে নিয়ে যায় আওয়ামীলীগের সন্ত্রাসীরা। বিএনপির দলীয় কার্যালয় ও উন্নয়নমূলক ভাঙ্গা  ফলক পূর্ণ স্থাপনের  দাবী জানিয়েছেন বিএনপির একাংশের  নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি  অধ্যাপক মোস্তাফিজুর রহমান, মো. আনোয়ার হোসেন সিকদার, যুবদলের সাবেক সভাপতি মো. নূরু মৃধা, উপজেলা যুবদলের সভাপতি গাজী রাশেদ শামস ও সদস্য সচিব মোঃ আতাউর রহমান প্রমূখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *