কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র কমিটি গঠন: সভাপতি মুক্তা,সম্পাদক রাসেল মোল্লা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত এ কমিটিতে হারুন অর রশিদ মুক্তাকে সভাপতি ও রাসেল মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। নয় সদস্য বিশিষ্ট এ কমিটি’র অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. ওমর ফারুক ও মো. নাহিদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ পাশা তানভীর, অর্থ সম্পাদক প্রনব নারায়ন বিশ্বাস, প্রচার ও দপ্তর সম্পাদক ইমন আল আহসান, কার্যকরী সদস্য মো. কবির তালুকদার ও মাসুম বিল্লাহ।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ১১ টায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র হল রুমে নব গঠিত কমিটির সদস্যদের শপথ গ্রহন করানো হয়। শপথ বাক্য পাঠ করান কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র প্রধান নির্বাচন কমিশনার এস.কে রঞ্জন। এসময় সহকারী নির্বাচন কমিশনার উত্তম কুমার হাওলাদার সহ ক্লাব’র অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে গত শনিবার ক্লাব’র সকল সদস্যদের সম্মতিক্রমে কার্যকরী পরিষদের এ কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত এ কমিটিকে আগামী দুই বছরের জন্য ক্লাব’র সকল ধরনের কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সভাপতি এইচ.আর মুক্তা ও সাধারন সম্পাদক রাসেল মোল্লা নির্বাচিত হওয়ায় কার্যকরী পরিষদের সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান এমপি। এছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ নতুন কমিটিকে সাধুবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *