আইজিপি বেনজীরকে বিমানবন্দর পার করে দেয়া সেই পুলিশ কর্মকর্তা ওএসডি

ওএসডি হলেন সাবেক আইজিপি বেনজির আহমেদকে বিমানবন্দর পার করে দেয়া অতিরিক্ত পুলিশ সুপার শাহেদা সুলতানা। তাকে রাজশাহী রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে এই সিদ্ধান্তের কথা জানা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার শাহেদা সুলতানা র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (অপারেশনস) হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার র‌্যাবের মহাপরিচালক জানিয়েছিলেন, তার বিরুদ্ধে তদন্ত চলছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, গত ৪ মে রাত পৌনে ১২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বেনজীরকে তুলে দেন শাহেদা সুলতানা। সিসিটিভিতে বেনজীরের কাগজপত্রসহ আগে আগে হাঁটতে দেখা যায় তাকে।

খোঁজ নিয়ে জানা যায়, শাহেদা সুলতানা অনেকদিন ধরেই বেনজীর পরিবারের ঘনিষ্ঠ। বেনজীর র‍্যাব মহাপরিচালক থাকাকালে শাহেদাও র‍্যাবে কর্মরত ছিলেন। বেনজীর আইজিপি হলে শাহেদার পোস্টিং হয় আইজিপি সেকশনে। সেখানে তিনি আইজিপির স্ত্রীর প্রটোকল অফিসার হিসেবে যোগদান করেন। অবসরে যাওয়ার পর আবার র‍্যাব সদর দফতরের অপারেশন উইংয়ে সিনিয়র সহকারী পরিচালক (অপস) হিসেবে পোস্টিং পান শাহেদা সুলতানা। বেনজীর যখন দেশ ছেড়ে চলে যান, তখন তিনি র‍্যাবে কাজ করা সত্ত্বেও প্রভাব খাটিয়ে তাকে ইমিগ্রেশন পার হতে সাহায্য করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *