‘মদপানে’ দুই কলেজছাত্রীর মৃত্যু

ফরিদপুরে দুই কলেজছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ ও চিকিৎসকদের ধারণা, বিষাক্ত অ্যালকোহল অথবা অতিরিক্ত মদপানেই তাদের মৃত্যু হয়েছে।

নিহতারা হলেন, সরকারি রাজেন্দ্র কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী পূজা বিশ্বাস (২০) ও একই কলেজের ডিগ্রি পড়ুয়া রত্না সাহা (২৬)।

নিহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সরকারি রাজেন্দ্র কলেজে পড়ুয়া ওই দুই শিক্ষার্থী শহরের আলিপুরের কানাই মাতবার মোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার সন্ধ্যায় পূজা দেখতে বের হয়েছিলেন তারা। রাত সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে আসেন। বাসায় ফিরেই অসুস্থ হয়ে পড়েন দু’জন।

তাদের বাসায় থাকা বিথি সাহা নামের এক নারী জানান, তাদের অসুস্থতা বেড়ে গেলে মধ্যরাতে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা অবস্থা দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সাথে সাথে রত্নাকে মৃত্যু ঘোষণা করে। আর রাত চারটার দিকে মারা যান পূজা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদ উজ্জামান বলেন, চিকিৎসকদের সাথে কথা বলে ও প্রাথমিক তদন্তে অ্যালকোহল পানে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ইতোমধ্যেই মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত করে বলা যাবে কী পান করেছিলেন দুজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *