ভারতে হিন্দু পুরোহিত কর্তৃক মহানবী (সা.)- কে কটূক্তির প্রতিবাদে মির্জাগঞ্জে মানববন্ধন

ভারতের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ ও বিজেপি সাংসদ নিতেশ নারায়ণ কর্তৃক মহানবী হজরত মুহাম্মদ সা. কে কটূক্তির প্রতিবাদে মির্জাগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ, যুব ও ছাত্র হিযবুল্লাহ মির্জাগঞ্জ উপজেলা শাখার আয়োজনে রোববার বিকেলে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সামনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিবারই তারা মুসলিম উম্মার নয়নমণি হযরত মোহাম্মদ সা. কে কটূক্তি করে তাকে অপমান করে বিশ্বের মুসলমানদের আঘাত করে। এবার যদি এই পুরোহিত রামগিরি মহারাজ কুলাঙ্গারে শাস্তির ব্যবস্থা না করে তাহলে লংমার্চ হবে ভারতে। ভারত সবসময় মুসলমানদের ধর্মের উপর আঘাত হানে, তারা মুসলমানদের উপর বর্বর হত্যাকাণ্ড চালায়, তারা মসজিদ ভেঙে মন্দির তৈরি করে। বিশ্বের বুকে সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ ভারত, তাহলে তারা কেন মুসলমানদের প্রতি এমন আচরণ করে। বক্তারা হুঁশিয়ার দিয়ে বলেন অতি শিগগিরই যেন এই সাংসদকে অপসারণ করে তার শাস্তির ব্যবস্থা করেন, তা না করা হলে এবার প্রতিবাদ হবে রক্ত দিয়ে।

এসময় উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা শাখার জমইয়াতে হিযবুল্লাহর সাধারন সম্পাদক মাওলানা আবু সালেহ মোহাম্মাদ খাইরুল্লাহ, ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়নের সন্মানিত সভাপতি মাওলানা মোতাহার হোসাইন (সুফি সাহেব হুজুর), দারুসসুন্নাত ফাজিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা শামশীর আলী খানসহ আরো অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *