বিয়ের গেইটে টাকা কম দেয়ায় সংঘর্ষ, বরসহ আহত ২৫

ভোলার চরফ্যাশন উপজেলায় বিয়ে বাড়িতে গেইটের টাকা কম দেয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের নারী-পুরুষ ও বরসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে চরফ্যাশন উপ‌জেলার দ‌ক্ষিণ আইচা ইউ‌নিয়নের ভূঁইয়ার হাট গ্রামের নুরে আলমের বা‌ড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত বর মনির হোসেনসহ দুই পক্ষের ১৪ জনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

বরপক্ষের লোকজন জানান, প্রায় ১৫ দিন আগে নুরে আলমের মেয়ে লিমা বেগমের সঙ্গে একই উপজেলার  জাহানপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে মনির হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। রোববার দুপুরে ৪০ জন বরযাত্রী নিয়ে কনে লিমা বেগমের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে বউ আনতে যান বর মনির হোসেনসহ তার পরিবারের লোকজন। এ সময় বিয়ে বাড়ির গেইটে ৫ হাজার টাকা দাবি করা হয়। কনেপক্ষকে ৩ হাজার টাকা দেয়া হলেও তা নিতে রাজি হননি তারা। আর এ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে অন্তত ২৫ জন আহত হন।

কনের বাবা মো. নুরে আলম জানান, নতুন জামাই ও তার আত্মীয় স্বজনরা গেইটে ফিতা কাটা ও টাকা দাবি নিয়ে হা‌সি-ঠাট্টা কর‌ছিল। এ সময় বরপ‌ক্ষের কিছু অ‌তি উশৃঙ্খল লোকজন ‌গেই‌টে হামলা চালায়। এ‌তে তাদের অন্তত ১০ জনের মত আহত হয়ে‌ছেন বলেও জানান তিনি।

দ‌ক্ষিণ আইচা থানার ও‌সি মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, তি‌নি লোকমুখে বিষয়‌টি শু‌নে খোঁজ-খবর নিয়েছেন। কেউ লি‌খিতভাবে অ‌ভি‌যোগ ক‌রে‌নি। অ‌ভিযোগ পেলে তদন্তসাপে‌ক্ষে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *