কলাপাড়ায় ইসলামী আন্দোলন সভাপতির মনগড়া বক্তব্যের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

রাসেল মোল্লা, কলাপাড়াঃ পটুয়াখালীর কলাপাড়ায় গত ২৯ সেপ্টেম্বর ইসলামী আন্দোলনের গনসমাবেশে উপজেলা শাখার সভাপতি মুফতি হাবিবুর রহমানের মনগড়া কাল্পনিক বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কলাপড়া উপজেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে ইঞ্জিঃ তৌহিদুর রহমান (সি আই পি) মিলনায়তন কলাপড়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার, সাধারন সম্পাদক হাফিজুর রহমান চুন্নু, পৌর বিএনপির সভাপতি গাজী ফারুক ও সাধারন সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সী সহ উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার বলেন, গত ২৯ সেপ্টেম্বর কলাপাড়া উপজেলা প্রশাষন খেলার মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের গনসমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে ইসলামী আন্দোলন বাংলাদেশের কলাপাড়া শাখার সভাপতি মুফতি হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন, বাস স্ট্যান্ড, মোটরসাইকেলের স্ট্যান্ড ও পায়রা বন্দরসহ বিভিন্ন সেক্টর থেকে ১৪ কোটি টাকা চাঁদাবাদি করেছে বিএনপি। এছাড়া ছাড়া হাজী হুমায়ুন শিকদারের কথায় কলাপাড়া থানার ওসি নিরীহ মানুষকে হয়রানী করেছ এবং বিএনপি নেতাদের কথায় উপজেলা প্রশাসক উঠে বসে। ভবিষ্যতে এমনটা হলে তার লোকজন নিয়ে থানা ঘেরাউ করা হবে এবং গলা ধাক্কা দিয়ে প্রশাসনের কর্মকর্তাদের বের করে দেয়া হবে। তার এ বক্তব্য সম্পূর্ন মনগড়া, ভিত্তিহীন ও কাল্পনিক নাটক।

তিনি বলেন, বিএনপির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার সুনির্দিষ্ট তথ্য সহ আগামী ৭ দিনের মধ্যে সাংবাদিকদের মাধ্যমে দেশ ও জাতির কাছে তুলে ধরতে হবে। তাতে ব্যর্থ হলে মুফতি হাবিবুর রহমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এসময় হাবিবুর রহমান সম্পর্কে সমালোচনা করেন হাজী হুমায়ুন সিকদার বলেন, তিনি বিভিন্ন নিরীহ লোকজনের কাছ থেকে চেক জমা দিয়ে নগদ অর্থ আত্মসাৎ করেছে। এ বিষয়ে তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে এবং তার প্রমান স্বরুপ তিনি সাংবাদিকের সামনে হাবিবুর রহমানের একটি উপস্থাপন করেন।

এ বিষয়ে জানতে বাংলাদেশ ইসলামী আন্দোলন কলাপাড়া শাখার সভাপতি মুফতি হাবিবুর রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,বিএনপি আমাকে ৭ দিনের নোটিশ দেওয়ার কে? তাদের দলীয় লোকজন এক জায়গায় চাঁদাবাজী করতে গিয়েছিল জনাব হাজী হুমায়ুন সিকদার তাদেরকে সেখান থেকে সরিয়ে এনেছে সেই কল রেকর্ডিং আমার কাছে আছে । আমরা কোন ফালতু কথা বলিনা। আমরা প্রমান সহ উপস্থিত হবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *